বরিশাল

ঝালকাঠির নলছিটিতে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় কিশোরীর আত্মহত্যা

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২১ , ৪:৩৩:৩২ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটি উপজেলার রানাপাশা গ্রামের কিশোরী জান্নাতুল নেছা ইমি (১৪)পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে ।
মঙ্গলবার (১৯,জানুয়ারি ) বিকালে ঝালকাঠির নলছিটি উপজেলার রানাপাশা গ্রামের বাড়ি থেকে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জান্নাতুল নেছা ইমি নলছিটি উপজেলার রানাপাশা গ্রামের মৃত মাসুদ মাঝির মেয়ে। সে রানাপাশা মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়তো।
পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিবেশী খালেক মাঝির ছেলে সুমন মাঝির (২২) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ইমির। মেয়ের পরিবার এ সম্পর্ক মেনে না নেওয়ায় গত বছরের ১২ ডিসেম্বর তারা গ্রাম থেকে পালিয়ে অন্যত্র চলে যায়। মেয়ের মা ফারজানা বেগম এ ঘটনায় গত ১৮ ডিসেম্বর নলছিটি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
এতে প্রেমিক সুমন মাঝি, তার বাবা, বড়ভাই ও দুই ভগ্নিপতিকে আসামি করা হয়। মামলার পর ইমিকে সুমন মাঝি বাড়িতে পাঠিয়ে দেয়। পরবর্তীতে একাধিকবার ইমি তার পরিবারকে সুমনের সঙ্গে বিয়ে দিতে বললেও পরিবার মেয়ের বয়সের কারণে রাজি হয়নি। একপর্যায়ে মায়ের সঙ্গে অভিমান করে ইমি মঙ্গলবার দুপুরে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, মঙ্গলবার (১৯,জানুয়ারি) বিকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বুধবার (২০, জানুয়ারি ) সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পূর্বের অপহরণ মামলায় সুমন মাঝি পলাতক রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by