Uncategorized

টঙ্গীতে মিনিস্টার-মাইওয়ান গ্রæপের মেগা শো-রুমের উদ্বোধন

  প্রতিনিধি ২১ মার্চ ২০২৩ , ৭:৩০:৩০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

সম্প্রতি গাজীপুরের টঙ্গীর কাজী মার্কেটে দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রæপের মেগা শো-রুমের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শো-রুমটি শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য পণ্য ক্রয়ের উপর বিশেষ ছাড় এবং অফার ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে মিনিস্টার – মাইওয়ানে গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট জনাব এম এ রাজ্জাক খান রাজ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন গ্রুপের নির্বাহী পরিচালক মোঃ সামসুদ্দোহা শিমুল, গাজীপুর সিটি কর্পোরেশন এর ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম নুরু, ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হোসাইন, ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন সরকার, ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন (মন্ডল) এবং কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।


মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ব্যবসা বান্ধব পরিবেশ তৈরি করে দিয়েছেন। ফলে মিনিস্টার মাইওয়ান গ্রুপের মত কোম্পানি দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান এবং কর্মসংস্থান তৈরিতে অগ্রণী ভ‚মিকা রাখছে। তিনি মিনিস্টার এর বিভিন্ন পণ্য দেখেন এবং দেশেই বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য তৈরি হচ্ছে দেখে তার ভ‚য়সী প্রশংসা করেন। দেশেই তৈরি উন্নত প্রযুক্তির পণ্যের উপর মানুষের আস্থা তৈরি হয়েছে এবং দেশের ঘরে ঘরে দেশীয় পণ্য শোভা পাচ্ছে। মাননীয় প্রতিমন্ত্রী ইলেক্ট্রনিক্স শিল্পকে দেশের চাহিদা মিটিয়ে বিশ্ববাজারে মেইড ইন বাংলাদেশ পৌঁছে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

মিনিস্টার মাইওয়ান গ্রæপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, “দেশেই আমাদের বিশ্বমানের দুটি ফ্যাক্টরি যেখানে আমরা বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছি। যা দেশের চাহিদা মিটিয়ে এখন বিদেশে রপ্তানির প্রক্রিয়া চলমান”

আরও খবর

Sponsered content

Powered by