চট্টগ্রাম

টিকা নেবেন সংসদ ভবনে, ফটোসেশন সরাইলে

  প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২১ , ৭:৩৩:৪৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টিকাদান কর্মসূচি উদ্বোধন করতে গিয়ে ‘ফটোসেশন’ করে আলোচনার জন্ম দিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ। 

রোববার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

অবশ্য সংসদ সদস্য বিষয়টিকে ‘ঢং’ হিসেবে আখ্যায়িত করেছেন। গণমাধ্যম কর্মীকে তিনি বলেন, ‘আমি টিকা নেইনি। তবে খেয়াল করলে দেখবেন কাভার লাগানো। নার্সরা ‘ঢং’ করছিল। ওই দিদিটা (নার্সরা) একটু মজা করতেছিলো।’

একজন সংসদ সদস্য হিসেবে তিনি এমনটা করতে পারেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যিনি টিকা নেবেন ও দেবেন তাদেরকে দেখানোর জন্য এটা করা হয়েছে। কে ছবি তুলেছে সেটা আমি জানি না। এখন ভেতরে যদি কেউ লুকিয়ে ছবি তুলে তাহলে কি করবো।

খোঁজ নিয়ে জানা গেছে, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন সংসদ সদস্য শিউলী আজাদ। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল হক, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নোমান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমকে প্রথম টিকা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া সাংবাদিকদের বলেন, ‘সংসদ সদস্য টিকাদান কর্মসূচির উদ্বোধন করেছেন। সেখানে অনেকেই উপস্থিত ছিলেন।

পরে তিনি টিকার ফটোসেশন করেছেন বলে শুনেছি। এর বেশি তিনি আর কিছু বলতে চান নি। সাংসদের এমন আচরণে উপস্থিত অনেকেই বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। কারণ সেখানে তিনি কোনো টিকা নেননি।

আরও খবর

Sponsered content

Powered by