ঢাকা

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে স্বাস্থ্য ওপরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা নিবেদন

  প্রতিনিধি ১৫ জুলাই ২০২৩ , ৬:৩২:২৭ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন অনুবিভাগ) মো. সাইফুল্লাহিল আজম।

শনিবার (১৫ জুলাই) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পৃথকভাবে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের  (এইচইডি) নবনিযুক্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আনোয়ার হোসেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় গোপালগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ডিডিএলজি) আজহারুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (বরিশাল সার্কেল -৫) মো. গোলাম মাহবুব, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. জাকির হোসেন, সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, গোপালগঞ্জ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী কে এম হাসানুজ্জামান, গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) ডা. প্রেমানন্দ মন্ডল, সহকারী প্রকৌশলী ইব্রাহীম খলিল ফারুকি, রবিউল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী, মো. শিহাব উদ্দিন, সজল কর্মকার, লিয়াকত আলী, অনিমেস বাড়ৈ সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সংশ্লিষ্ট ঠিকাদারগণ উপস্থিত ছিলেন। পরে তারা বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ের মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর অতিরিক্ত সচিব ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী শেখ সায়েরা খাতুন নার্সিং কলেজ এ বৃক্ষরোপন করেন এবং নবনির্মিত মেডিকেল কলেজ ও নার্সিং কলেজ পরিদর্শন করেন।

আরও খবর

Sponsered content

Powered by