ঢাকা

ডিবি পুলিশ পরিচয়ে ৯ লাখ টাকা ছিনতাই

  প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২৩ , ৬:২৯:১২ প্রিন্ট সংস্করণ

ডিবি পুলিশ পরিচয়ে ৯ লাখ টাকা ছিনতাই

সাভারে প্রকাশ্যে দিবালোকে ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকারে তুলে নিয়ে ৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। পরে ভুক্তভোগীর চোখ বেঁধে মারধরের পর ছিনতাইকারীরা তাকে মহাসড়কের পাশে ফেলে রেখে যায়। 

বুধবার দুপুরে ভুক্তভোগীর ভাই মাহবুবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। এঘটনায় সাভর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী। এরআগে মঙ্গলবার দুপুরে সাভারের রাজাশন আইচা নোয়াদ্দা এলাকায় একটি শাখা সড়কে ছিনতাইকারীর কবলে পরেন মাদ্রাসা শিক্ষক হাবিবুর রহমান। তিনি আইচা নোয়াদ্দা এলাকারই বাসিন্দা।

ভুক্তভোগীর ভাই মাহবুবুর রহমান বলেন, গতকাল একটি জমি রেজিস্ট্রি করার জন্য দুপুরে আমার বড় ভাই নবীনগর সোনালী ব্যাংক শাখা থেকে ৯ লাখ টাকা উত্তোলন করেন। পরে বাসযোগে সাভার স্ট্যান্ডে নামেন এবং অটোরিকশা করে আইচা নোয়াদ্দা বাসার দিকে যাচ্ছিলেন। অটোরিকশাতে আমার ভাইসহ তিনজন  যাচ্ছিলেন।

এসময় পিছন থেকে একটি সাদা রঙ্গের প্রাইভেটকার এসে অটোরিকশাটির গতিরোধ করে।  প্রাইভেটকার থেকে দুজন ব্যক্তি বের হয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার ভাইকে অটোরিকশা থেকে নামতে বলেন। আতঙ্কে আমার ভাই নামতেই তাকে ধরে জোরপূর্বক প্রাইভেটকারের ভিতর উঠিয়ে নেয় তারা। এরপর তার চোখ বেধে ব্যাংক থেকে উত্তোলন করা ৯ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে প্রাইভেটকারে থাকা আরও চারজন মিলে আমার ভাইকে মারধর করে হাত-পা ভেঙে ফেলতে বলে। পরে ভাইয়াকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় ফেলে রেখে যায় তারা।

তিনি আরও বলেন, পরে স্থানীয়দের সহযোগিতায় আমার ভাইকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। বর্তমানে তিনি সুস্থ থাকলেও আমরা পরিবারের সবাই উদ্বিগ্ন। গতকাল রাতে সাভার মডেল থানায় অভিযোগ করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আমরা ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ পেয়েছি। এঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by