খেলাধুলা

দুই পরিবর্তন নিয়ে মঙ্গোলিয়ার মুখোমুখি বাংলাদেশ

  প্রতিনিধি ২৯ মার্চ ২০২২ , ৬:১৩:১২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বাংলাদেশ ফুটবলে হ্যাভিয়ের ক্যাবরেরা যুগের শুরুটা ভালো হয়নি। মালদ্বীপের কাছে হেরেছিল ২-০ গোলে। সেই হারের গ্লানি ঘোচাতে আজ মঙ্গলবার (২৯ মার্চ) সিলেটে বাংলাদেশ মুখোমুখি হচ্ছে মঙ্গোলিয়ার। মালদ্বীপের বিপক্ষে হারা ম্যাচ থেকে আজ একাদশে এসেছে দুই পরিবর্তন। 

ক্যাবরেরার অভিষেক ম্যাচে একাদশে অবশ্য খুব বেশি চমক ছিল না। ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে অধিনায়ক জামাল ভূঁইয়াকেই রেখেছিলেন তিনি। মিডফিল্ডে জামালের সঙ্গী হিসেবে ছিলেন রাকিব হোসেন ও সোহেল রানা।

আক্রমণভাগে ছিলেন বিপলু, সুমন রেজা ও নাবীব নেওয়াজ জীবন। এদের মধ্যে বিপলু বেশিরভাগ সময় মাঝমাঠে নেমে এসে ৪-৪-২ আকৃতি দিচ্ছিলেন বাংলাদেশকে৷

সেই ম্যাচে রক্ষণে হ্যাভিয়ের ভরসা রেখেছিলেন তারিক কাজী, বিশ্বনাথ ঘোষ, ইয়াসিন আরাফাত ও টুটুল হোসেন বাদশার ওপর। গোলরক্ষক হিসেবে আনিসুর রহমান জিকোকেই বেছে নিয়েছিলেন তিনি।

সেই ম্যাচের একাদশ থেকে আজকের ম্যাচে বাদ পড়েছেন দুইজন। বিশ্বনাথ ঘোষ জায়গা হারিয়েছেন, সঙ্গে বিপলু আহমেদও। তাদের দু’জনের জায়গায় দলে ঢুকেছেন রিমন হোসেন ও আতিকুর রহমান ফাহাদ৷

বাংলাদেশ একাদশ:

জামাল ভূঁইয়া (অধিনায়ক), আনিসুর রহমান জিকো (গোলরক্ষক), টুটুল হোসেন বাদশা, ইয়াসিন আরাফাত, সুমন রেজা, রাকিব হোসেন, আতিকুর রহমান ফাহাদ, তারিক কাজী, মো.ইব্রাহিম, সোহেল রানা ও রিমন হোসেন।

আরও খবর

Sponsered content

Powered by