চট্টগ্রাম

দেবিদ্বারে বিএনপি’র মশাল মিছিল

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২৩ , ৩:৩৫:৩৬ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বারে বিএনপি’র মশাল মিছিল

সারাদেশে চলমান অবরোধের অংশ হিসেবে কুমিল্লার দেবিদ্বারে মশাল মিছিল করেছে কুমিল্লা উত্তর জেলা বিএনপি, দেবিদ্বার উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।

পহেলা নভেম্বর, বুধবার সন্ধ্যায় দেবিদ্বার উপজেলার ভিরাল্লা-চরবাকর বাস স্ট্যান্ড এলাকায় এ মশাল মিছিলে কুমিল্লা উত্তর জেলা বিএনপির সদস্য সচিব এএফএম তারেক মুন্সীর নেতৃত্বে দেবিদ্বার উপজেলা যুবদল এর সভাপতি মো. নুরুজ্জামান, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব, উপজেলা ছাত্রদল এর সিনিয়র যুগ্ম-আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্ম আহ্বায়ক মো. আবু বকর, সদস্য সচিব নাজমুল সরকার, পৌর ছাত্রদল আহ্বায়ক শরীফ সরকার, দেবিদ্বার এস এ কলেজ ছাত্রদল আহ্বায়ক মো. সাদেক প্রমুখসহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে মশাল মিছিল শেষে সড়ক অবরোধ করে অগ্নি সংযোগ করা হলে দেবিদ্বার উপজেলা প্রশাসন ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিএনপি নেতাকর্মীদের ছত্র ভঙ্গ করে দেয়। পরে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাজী মোসলে উদ্দিন ভূইয়া মানিক এবং উপজেলা যুবলীগ নেতা মো. জিলানী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

কুমিল্লা উত্তর জেলা বিএনপির সদস্য সচিব এএফএম তারেক মুন্সী বলেন, কেন্দ্র ঘোষিত অবরোধ কর্মসূচির অংশ হিসেবে আজ আমরা দেবিদ্বারে শান্তিপূর্ণভাবে মশাল মিছিল করেছি। কেন্দ্রীয় সকল কার্যক্রম চলমান থাকবে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, বিএনপি কিংবা অন্যকোনো দল বা সংগঠন যদি কোনো প্রকার নাশকতা করার চেষ্টা করে তাহলে দেবিদ্বার থানা পুলিশ তা প্রতিহত করতে সর্বদা প্রস্তুত আছে।

আরও খবর

Sponsered content

Powered by