রাজশাহী

দৈনিক ভোরের দর্পণের সমৃদ্ধি কামনা করলেন কাহালু উপজেলা চেয়ারম্যান

  প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২২ , ৭:৫৩:২২ প্রিন্ট সংস্করণ

কাহালু (বগুড়া) প্রতিনিধি : ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ‘ভোরের দর্পণ’ পত্রিকার সমৃদ্ধি কামনা করেছেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ। সেই সাথে পত্রিকার সংশ্লিষ্টদের শুভ কামনা জানিয়েছেন তিনি।

রোববার দুপুরে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার কাহালু উপজেলা প্রতিনিধি ও কাহালু মডেল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন উপজেলা পরিষদ কার্যালয়ে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নাসরিন হায়দারের পাঠানো ইংরেজী নববর্ষের ক্যালেন্ডার উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজকে পৌঁছে দিলে তিনি এই আন্তরিকতার কথা জানান।

এসময় উপস্থিত ছিলেন পাইকড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরপর ২ বারের পাইকড় ইউপির চেয়ারম্যান মো. মিটু চৌধুরী, জামগ্রাম ইউনিয়ন আ.লীগের সভাপতি ও জামগ্রাম ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মো. মনোয়ার হোসেন (খোকন), বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা শাখার সভাপতি ও নারহট্র ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহিম, কাহালু মডেল প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by