খুলনা

দৌলতপুরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলা, আহত ৭

  প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০২০ , ২:২৮:০৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:

কুষ্টিয়ার দৌলতপুরে অবস্থিত দেশের অন্যতম শাখা নদী সাগর খালী। আর খলিসাকুন্ডতে উক্ত নদীতে মাছ ধরাকে কন্দ্রে করে প্রতিপক্ষের হামলায় ৭জন গুরুত্বর আহত সহ প্রায় ১০ জন আহত হাবার খবর পাওয়া গেছে। জানা যায় দীয় দিন ধরে সারগরখালী নদীর একটি বন্ধ অংশে দীর্ঘদিন ধরে খলিসাকুন্ডের মৃত লিয়াকত আলীর ছেলে সালাম ও জাওলাত গংরা মাছ চাষ করে আসছিলো। কিন্ত গত রবিবার দুপুর ১ টার সময় একই এলাকার আমাদুল হক গংরা সেই বন্ধ নদী মাছ ধরতে গেলে বাধা দিলে রড, বাটাম, হাসুয়া সহ দেশীয় অস্ত্র নিয়ে হাফিজুর রহমান মকুল, শিপন হোসেন, মোকাদ্দেস হোসেন সর্ব পিতা আমাদুল হক, নেপাল হোসেন, ডাবু উভয় পিতা মৃত মারফল আলী, গনি পিতা হিয়াত আলী, ইকরাম, মহিরুল ইসলাম ডিবজল পিতা শহিদুল ইসলাম সহ কয়েকজন হামলা করে।

হামলায় মৃত লিয়াকত আলীর ছেলে আঃ সালাম, জাওলাত, সালামের ছেলে রহিম, ছবিস উদ্দিনের ছেলে আরওজ, মৃত দশায়তের ছেলে সোনারুল গুরুত্বর আহত হয়ে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাছে ভর্তি আছে। প্রত্যকেরই মাথা, বুক কান সহ বিভিন্ন অংশ কেটে যাওয়াতে প্রায় শতাধিক শেলায় করতে হয়েছে। এছাড়াও হামলাতে আহত হয়েছেন হাফি, রবি , রাসেল শহিদুল সহ বেশ কয়েকজন।

এবিষয়ে আহত সালাম জানান, আমরা দীর্ষদিন ধরে সাগরখালৗর ওই বদ্ধ নদীতে মাছ ধরে সংসার চালিয়ে আসছি কিন্তু মুকুল গংরা হুট করে আমাদের বদ্ধ মাছ ধরতে গেল আমরা বাধা দি । আর তখনই তারা আমাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ বিষয়ে থানায় মামলা করবো এবং সুষ্ঠ বিটারের দাবি জানাচ্ছি।

এবিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মারামারির ঘটনাতে কোন ছাড় হবেনা। এজাহারের আবেদন করলে অবশ্যই মামলা হবে। এবং দোষীদের আইনের আওতায় আনা হবে।

আরও খবর

Sponsered content

Powered by