রাজশাহী

ধামইরহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভিজিএফ’র অর্থ প্রদান

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৫:৩১:৩০ প্রিন্ট সংস্করণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর ধামইরহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অসহায়, দুঃস্থ ও অতি দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ভিজিএফ এর অর্থ প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১ টায় ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদে ১ হাজার ৫৪৩ জনের মাঝে নগদ অর্থ বিতরণের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইস্রাফিল হোসেন জানান, ধামইরহাট উপজেলায় ১২ হাজার ৭৫৫ পরিবারে তালিকাভুক্ত সকলকে ৪৫০ টাকা করে মোট ৫৭ লাখ ৩৯ হাজার ৭৫০ টাকা বিতরণ করা হবে। আজ ধামইরহাট ইউনিয়ন উমার ও জাহানপুরে ও পরবর্তীতে সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতে সকল অর্থ বিতরণ করা হবে।

এছাড়াও করোনায় কর্মহীনদের জন্য বরাদ্দকৃত অর্থ খুব শ্রীঘ্রই বিতরণ করা হবে। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য মিজানুর রহমান, জাকারিয়া হোসেন, রেহেনা পারভীন, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, নুরুল ইসলাম, আব্দুল্লাহেল বাকী, সাংবাদিক সহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by