চট্টগ্রাম

নদী রক্ষায় আলোচিত চাঁদপুরের ডিসিকে অনলাইন প্রেস ক্লাবের সম্মাননা

  প্রতিনিধি ৪ এপ্রিল ২০২২ , ৮:০০:২১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

পদ্মা-মেঘনা-ডাকাতিয়ায় ঘেরা চাঁদপুর। নদীমাতৃক এই জেলার নদীগুলোকে রক্ষার অগ্রদূত এবং আত্ন কর্মগুনে সম্প্রতি সারাদেশে আলোচিত চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে সম্মাননা স্মারক তুলে দিয়েছেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

স্বারকে উল্ল্যেখ করা হয়, ‘প্রধানমন্ত্রীর বাস্তবায়নাধীন বঙ্গবন্ধুর ম্বপ্নের সোনার বাংলা রুপদানে জেলা প্রশাসক অঞ্জনা খান মসলিশের শক্ত হাত, সারা দেশের ন্যায় চাঁদপুরেও সমান্তরাল উন্নয়ন বাস্তবায়নে রোধীতে পারিবে না তাকে, অশুভ কালো হাত’।

সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে কুশল বিনিময় সহ এই সম্মাননা স্মারক তুলে দেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও বিডি কারেন্ট নিউজ২৪’র সম্পাদক প্রভাষক ডাঃ শেখ মহসীন, সাধারণ সম্পাদক ও গ্রীন বাংলা নিউজের সম্পাদক ডাঃ আশিক খান।

এসময় যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলার মুখ নিউজ২৪’র সম্পাদক নুরুল করিম সুমন পাটওয়ারী, দৈনিক ভোরের দর্পণের জেলা প্রতিনিধি ও সময়ের কন্ঠস্বরের স্টাফ রিপোর্টার মাহফুজুর রহমান, বিডিসিএন২৪ এর চীপ রিপোর্টার এইচ এম আরিফ হোসেন, জে.টিভি নিউজের জেলা প্রতিনিধি হোসনে মোবারক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও স্থানীয় দৈনিক প্রিয় চাঁদপুরের ব্যবস্থাপণা সম্পাদক ইমাম হোসেন, দৈনিক দর্পণের স্টাফ রিপোর্টার হাছিনুর আকরাম, বিডিসিএন২৪’র এডমিন মুজাম্মেল হোসেন শাওন, অমর চন্দ্র শীল, মো: দেলোয়ার হোসেন সহ অন্যান্যরা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় রাস্ট্রের সকল গুরুত্বপূর্ণ কাজে ও প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সাহসী প্রতিটি প্রদক্ষেপের পাশে থাকার অভিমত ব্যক্ত করেছেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by