দেশজুড়ে

নবীনগরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৩:৪৭:২৭ প্রিন্ট সংস্করণ

নবীনগরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে শফিনূর (৩৫) নামে এক কাপড় ব্যাবসায়ী নিহত ও দুই জন আহত হয়েছেন। বুধবার (২০ ডিসেম্বর) নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় রাত সাড়ে ৯টায় শফিনূরকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

নিহত শফিনূর বাঘাউড়া গ্রামের হাফিজ মিয়ার ছেলে। শিবপুর বাজারে তার কাপড়ের ব্যবসা ছিল। আহত আবদুর রহমান ও ফয়জুল নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েক দিন আগে উপজেলার উত্তর কাইতলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের অলেক শা’র ওরশে কথা কাটাকাটির জেরে সফিনূরের ছোট ভাই রুবেলকে মারধর করে বাঘাউড়া গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে ফয়জুর রহমান। ওই ঘটনার বিষয়ে মঙ্গলবার রাতে রুবেলের বড় ভাই শফিনূর প্রতিপক্ষের ফয়জুর রহমানকে এ ঘটনা জিজ্ঞেস করতে গেলে ফয়জুল ও তার বড় ভাই কসাই আবদুর রহমানসহ বাড়ির লোকজন সফিনূরের ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে রুবেল ও তাদের পক্ষের লোকজন সেখানে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আবদুর রহমান ও ফয়জুল নামে দু’জন আহত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিএইচও ডা. হাবিবুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই সে রক্তক্ষরণে মারা গেছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে, ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by