দেশজুড়ে

নান্দাইলে বিএনপি পুলিশ সংঘর্ষ, পুলিশসহ আহত ৩০

  প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২৩ , ৬:২৬:২৪ প্রিন্ট সংস্করণ

নান্দাইলে বিএনপি পুলিশ সংঘর্ষ, পুলিশসহ আহত ৩০

ময়মনসিংহের নান্দাইলে চলমান হরতাল ও অবরোধের সমর্থনে বিএনপি’র মিছিলে পুলিশের বাঁধায় সংঘর্ষের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় পুলিশসহ অন্তত ৩০ জন বিএনপির নেতাকর্মী আহত হয়েছেন।

উপজেলার মাজার বাসস্ট্যান্ড  এলাকায় বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে এ সংঘর্ষ ঘটে। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে  আনতে টিয়ারশেল নিক্ষেপ ও রাবার বুলেট ছুড়ে পুলিশ। মিছিলকারীরাও লাঠিসোটা সহ পাল্টা ইট পাটকেল ছুড়ে। 

এতে পুলিশের এসআই কামাল হোসেন ও পুলিশ কনস্টেবল জাহিদুল সহ বিএনপি’র কমপক্ষে ৩০জন নেতাকর্মী আহত হয়েছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সুমন মিয়া  ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা যায়, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র সদস্য ও উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি নাসের খান চৌধুরী সমর্থিত  নেতাকর্মীরা  একটি মিছিল বের করে মাজার বাসস্ট্যান্ড এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উঠতে চাইলে পুলিশ এতে বাঁধা প্রদান করে। এনিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। 

স্থানীয় বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়  বিএনপি নেতা খাইরুল ইসলাম মানিক, বাদল মিয়া, সোহেল, আব্দুল জলিল, ছাত্রদল নেতা আসাদুজ্জামান খান ইভাদ, সাহাদাত হোসেন রাব্বী, দেলোয়ার হোসেন রানা, হৃদয় হাসান প্রমূখ আহত হয়েছেন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, ‘এ ঘটনারয় একজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।  এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

আরও খবর

Sponsered content

Powered by