দেশজুড়ে

নারায়ণগঞ্জ থেকে চুরি হওয়া প্রাইভেট কার সীতাকুণ্ড থেকে উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ 

  প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২২ , ৭:৪৮:৫৭ প্রিন্ট সংস্করণ

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড (চট্টগ্রাম):

ঢাকার নারায়ণগঞ্জ থেকে চুরি হওয়া একটি প্রাইভেট কার চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে উদ্ধার করেছে হাইওয়ে থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকার মহাসড়ক থেকে বার আউলিয়া হাইওয়ে থানার এএসআই আদম আলীর নেতৃত্ব পুলিশ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। গত ১২ এপ্রিল প্রাইভেট কারটি ঢাকার নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আলীগঞ্জ বাজার এলাকা থেকে চুরি হয়ে যায়।

পরদিন এ ঘটনায় ফতুল্লা থানায় গাড়ির মালিক সরোয়ার হোসেন মামলা করেন। তিনি ওই দিন বেলা ১১টার দিকে গাড়িটি আলীগঞ্জ বাজার এলাকার স্ট্যান্ডে রেখে বাড়িতে যান। পরদিন স্ট্যান্ডে গিয়ে দেখেন গাড়ি চুরি হয়ে গেছে। বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে হাইওয়ে পুলিশের একটি দল টহল দিচ্ছিল।

হাইওয়ে পুলিশের টহল দলকে দেখে মহাসড়কের শীতলপুর এলাকায় একটি ব্যক্তিগত গাড়ি মহাসড়কের পাশে দাঁড়ায়। এরপর ওই গাড়ি থেকে চালক নেমে পালিয়ে যান। পরে পুলিশ সদস্যরা গাড়ির চালককে না পেয়ে গাড়ির দরজা খুলে দেখেন, সেখানে চাবি লাগানো রয়েছে। পরে পুলিশ গাড়িটি বার আউলিয়া হাইওয়ে থানায় নিয়ে আসে। বিষয়টি ফতুল্লা থানাকে অবহিত করা হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে গাড়িটি হস্তান্তর করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by