দেশজুড়ে

নির্যাতনের শিকার হয়ে ২ গৃহবধূ হাসপাতালে

  প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২০ , ১:৩৩:২৯ প্রিন্ট সংস্করণ

জুলফিকার, ভোলা (দৌলতখান) প্রতিনিধি :

ভোলার দৌলতখানে পৃথক পৃথক ঘটনায় নির্যাতনের শিকার হয়ে ২ গৃহবধূ দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। গৃহবধূরা হচ্ছে চরপাতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শারমিন আক্তার (২৫) ও চরপাতা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের রিমা বেগম (২৫)।

জানা যায়, ১ বছর পূর্বে  লক্ষ্মীপুরের কমলনগরের সোহেলের সাথে শারমিন আক্তারের বিয়ে হয়। বিয়ের পর ৫/৬ মাস তারা ভোলায় বাসা ভাড়া করে ছিলো। এরপর শারমিন আক্তার লক্ষ্মীপুরে স্বামীর বাসায় গিয়ে দেখতে পায় তার ১ম স্ত্রী রয়েছে । লক্ষ্মীপুরে থাকা অবস্থায় সোহেল ও তাঁর প্রথম স্ত্রী তাকে প্রায়ই মারধর করতো । ৩ দিন পূর্বে সোহেল তাকে পুনরায় বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে বাড়িতে ফেলে রাখে। খবর পেয়ে শারমিনের বড় ভাই নুরে আলম তাকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে ।

অপরদিকে, বৃহস্পতিবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাসুর জাহাঙ্গীর কর্তৃক নির্যাতনের শিকার হয়ে রিমা বেগম নামে এক গৃহবধু দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। রিমা বেগম চরপাতা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের জহুরুল ইসলামের স্ত্রী। স্থানীয়রা জানান, এক সপ্তাহ পূর্বে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিমা বেগম তার ভাসুর জাহাঙ্গীরের ছেলেকে মারধর করে মাথা ফাটিয়ে ফেলে । এ নিয়ে এলাকায় শালিস বৈঠকের কথা ছিলো। বৃহস্পতিবার সকালে ভাসুরের ছেলের সাথে রিমা বেগমের কথার কাটাকাটি নিয়ে পুনরায় মারধরের ঘটনা ঘটেছে।

প্রতিনিধি

আরও খবর

Sponsered content

Powered by