দেশজুড়ে

নৌকার প্রার্থীকে বরণ করতে গিয়ে প্রাণ গেল কিশোরের

  প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২৩ , ৭:১৮:৫১ প্রিন্ট সংস্করণ

নৌকার প্রার্থীকে বরণ করতে গিয়ে প্রাণ গেল কিশোরের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফিকে বরণ করতে মোটরসাইকেলে যাচ্ছিল সাগর মিয়া (১৬)। পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয় সে। 

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর সোয়া দুইটার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাগর মিয়া পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশা ইউনিয়নের কাজীতলা গ্রামের গোলাম হোসেনের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম। 

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান বলেন, মোটরসাইকেল আরোহী সাগর আজ দুপুরে তার আত্মীয়-স্বজনদের সঙ্গে সিরাজগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বরণ করতে পাঁচলিয়া বাজার এলাকায় যাচ্ছিল। এ সময় পাবনা থেকে সি-লাইনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি ঢাকা-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে সাগর হোসেনের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী সাগর নিহত হয়।

তিনি আরও বলেন, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করার পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেলটি আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

আরও খবর

Sponsered content

Powered by