ঢাকা

পরকীয়ার জেরে হত্যা; হত্যাকারী গ্রেফতার

  প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৩৩:২৫ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

সাভারের চাঞ্চল্যকর ও ক্লুলেস মমতাজ হত্যাকান্ডের প্রধান হত্যাকারীকে গ্রেফতার করেছেন র‌্যাব-৪।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সি,পি,সি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। এরআগে গত ০৮ জানুয়ারী বিকেলে হত্যাকারী ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকার ভুট্টা ক্ষেতে নিয়ে ওড়না প্যাঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

নিহত মমতাজ বেগম (৩৩) কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন রঘুনাথপুর গ্রামের হারেজ মিয়ার মেয়ে। একই এলাকায় হত্যাকারী শরীফের গ্রামের বাড়ি। মমতাজ সম্পর্কে শরীফের বেয়াইন হয়। পরিবারের অস্বচ্ছলতার কারণে বেয়াইনকে ঢাকায় এনে গার্মেন্টসে চাকুরী দেয় শারীফ তার নিজ কর্মস্থলে। মমতাজ আশুলিয়ার কাঠগড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো।

র‌্যাব-৪ সি,পি,সি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানাযন, হত্যার পর শরীফ ভিকটিমের ব্যবহৃত মোবাইলটি ঢাকা-আরিচা মড়াসড়কের সিএনবি নামক স্থানে ফেলে দিয়ে চলে যায় এবং কাউকে কোন কিছু বুঝতে না দিয়ে স্বাভাবিক জীবন যাপন করতে থাকে। পরবর্তীতে র‌্যাব তার বিষয়ে অনুসন্ধান করছে বুঝতে পেরে শরীফ আত্মগোপনে চলে যায়। আত্মগোপনে থাকা অবস্থায় শরীফ সিলেট, গাজিপুর, ঢাকা মালিবাগ ও মোহাম্মদপুরসহ ঢাকার বিভিন্ন জায়গায় পরিচয় গোপন করে জোবায়ের নামে পরিচয় দিত। এছাড়াও উভয়ের মধ্যে আর্থিক লেনদেন ও পরকীয়া সম্পর্কের বিষয়ে অভ্যন্তরীণ মনোমালিন্যের জেরে ভিকটিম মমতাজকে হত্যা করার পরিকল্পনা করে। আসামি শরিফ জিজ্ঞাসাবাদে হত্যার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান এই কর্মকর্তা।

 

আরও খবর

Sponsered content

Powered by