রাজশাহী

পাঁচবিবিতে ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২০ , ৪:৩০:১৬ প্রিন্ট সংস্করণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :

জয়পুরহাটের পাঁচবিবিতে ধর্ষণের দৃশ্য দেখে ফেলায় মেয়েলি ঘটনায় চাঁদা দাবি, মারপিট ও মামলায় ফাঁসানোসহ প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলনে করেন ভুক্তভোগি উপজেলার কুটাহারা গ্রামের মকবুল হোসেনের ছেলে ট্রাক ড্রাইভার ময়নুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে পাঁচবিবি প্রেসক্লাবে ময়নুল লিখিত বক্তব্যে জানান, কিছুদিন আগে শেকটা গ্রামের মৃত করিম উদ্দিনের ছেলে জামসদ্দিন (সোলা) একটি মেয়েকে ধর্ষণ করে।

ময়নুল এই দৃশ্য দেখে ফেলায় তার মুখ বন্ধ রাখার কৌশল হিসাবে ধর্ষক নিজের স্ত্রীর সাথে মিথ্যা অবৈধ সম্পর্কের অজুহাতে চাঁদা দাবি করে বলেন, আমার স্ত্রীর গর্ভের সন্তান ময়নুলের। বাঁচতে হলে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে। মিথ্যা অভিযোগ থেকে বাঁচতে আদালতে চাঁদাবাজির মামলা করেন ময়নুল। কিন্তু প্রভাব খাটিয়ে সেই মামলাটি মিথ্যা প্রমাণ করেন ধর্ষণকারি। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার পরামর্শে ময়নুল থানায় সাধারণ ডাইরি করেন এবং স্থানীয় ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ করেন।

কিন্ত বিভিন্ন মহলের চাপে তাকে এসব অভিযোগ আপোষ করতে বাধ্য করে সত্য ঘটনাটি ধামাচাপা দেয়া হয়। ন্যায় বিচারের আশায় ময়নুল বিভিন্ন মহলে ঘুরে ঘুরে কোন সুষ্ঠু বিচার না পেয়ে অবশেষে সংবাদ সম্মেলনের মাধ্যমে ন্যায় বিচার দাবি করেন।

আরও খবর

Sponsered content

Powered by