রাজশাহী

পাঁচবিবি পল্লীবিদ্যুৎ ডিজিএমকে ফুলেল শুভেচ্ছা

  প্রতিনিধি ৬ জুন ২০২১ , ৮:৩৯:৩২ প্রিন্ট সংস্করণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্ত এলাকা বাগজানা ও ধরঞ্জী ইউনিয়নের ১২ হাজার গ্রহকের বিদ্যুৎ সেবারমান বৃদ্ধির লক্ষে রামভদ্রপুর চৌমহনী মোড়ের বাজারে পাঁচবিবি পল্লীবিদ্যুৎ সমিতির উদ্যোগে একটি অভিযোগ কেন্দ্র স্থাপন হতে যাচ্ছে। এতে প্রাকৃতিক দুর্যোগসহ নানান কারণে সংযোগ বন্ধ থাকলে তা অতিদ্রুত নিরসনের লক্ষ্যে এ অভিযোগ কেন্দ্রটি যথাযথ গ্রহকের সেবার মান নিশ্চিত করবে।

অভিযোগ কেন্দ্রটি স্থাপনের খবরে এলাকার জনসাধারণ রবিবার দুপুরে পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসে উপস্থিত হয়ে ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) আব্দুল বারীকে ফুলের শুভেচ্ছা জানায়। গ্রাহক ও সমাজসেবক আব্দুর রহমান জানায়, এলাকার সাধারণ জনগণ আমাকে বারংবার পল্লীবিদ্যুৎ অফিসের মাধ্যমে এলাকায় একটি বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র স্থাপনের জন্য অনুরোধ করেন। এলাকার জনসাধারণের বিদ্যুৎ সেবার মান বাড়াতে বিষয়টি লিখিত ও মৌখিকভাবে পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসকে অবহিত করি।

এ বিষয়ে পাঁচবিবি পল্লীবিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) আব্দুল বারী বলেন, পাঁচবিবি অফিস থেকে ওই এলাকার দূরত্ব একটু বেশি। কোন কারণে সংযোগ বন্ধ থাকলে সদর থেকে গিয়ে এর সমাধান করতে সময় বেশি লেগে যায়। একারণে গ্রহকের যথাযথ সেবা প্রদান সম্ভব হয়না।

বিষয়টি সমাধানের লক্ষে পল্লীবিদ্যুৎ বোর্ডের চেয়ারম্যান বরাবর লিখিতভাবে অবহিত করলে বোর্ড ওই এলাকায় একটি অভিযোগ স্থাপনে সিদ্ধান্ত গ্রহন করেন। তিনি আরো বলেন, অভিযোগ কেন্দ্রটি স্থাপন করা হলে গ্রহকের সমস্যা থাকবে না।

 

Powered by