খুলনা

পাইকগাছায় মানববন্ধন ও বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রেরণ

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:০১:৪০ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় মানববন্ধন ও বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রেরণ

রাড়ুলী পৈশাচিক নারী গণ ধর্ষণের প্রতিবাদে ধর্ষণ কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পাইকগাছায় মানববন্ধন ও বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার সকালে উপজেলার বাতিখালী হরিতলা মন্দিরের সামনে প্রধান সড়কে ভূমিহীন সংগঠন, নিজেরা করি ও এলাকাবাসীর ব্যানারে আয়োজিত একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে উপজেলা ইউএনও দপ্তর ও থানা প্রশাসনের কাছে স্মারকলিপি প্রদান করেন আন্দোলনকারীরা। এ সকল কর্মসূচিতে সভাপতিত্ব করেন ভূমিহীন আঞ্চলিক কমিটির সভাপতি নারায়ণ চন্দ্র মন্ডল।

এসময়ে ভূমিহীন আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক আশুতোষ মন্ডল এর সঞ্চালনায় ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন পাইকগাছা উপজেলা শাখার চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাড. শফিকুল ইসলাম কচি, সিপিবি নেতা আফজাল হোসেন,ছাত্রলীগের মাসুদ পারভেজ রাজু, নজরুল মোল্লা, নিজেরা করি’র বিভাগীয় সমন্বায়ক পবিত্র কুমার সরকার, বিভাগীয় সংগঠক কামাল হোসেন, অঞ্চল সমন্বায়ক সাহাদুল ইসলাম, কর্মী অনামিকা মন্ডল, রাশেদুজ্জামান, লিপন কুমার মন্ডল, ভূমিহীন সংগঠনের সবিতা রানী ঢালী, রোকেয়া বেগম, মনা রাণী, বলরাম বাইন বক্তৃতা করেন। আর বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by