খুলনা

পাইকগাছায় ৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২৪ , ৫:৫৫:২৭ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় ৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদক মুক্ত পাইকগাছা গড়ার লক্ষ্যে খুলনা জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান,পিপিএম মহোদয়ের নির্দেশনা মোতাবেক পাইকগাছা থানা পুলিশের অভিযানে শিবসা ব্রিজের উপর থেকে ৭৫ পিস ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল দুপুর ২ টায় উপজেলার শিবসা সেতুর উপর থেকে তাকে আটক করে পুলিশ। এ ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক সাদ্দাম হোসেন জানান, কপিলমুনি এলাকা থেকে লস্কর ইউনিয়নের মৃত হামিদ গোলদারের ছেলে বিল্লাল গোলদার (৪২) ইয়াবা বিক্রির জন্য আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ সহকারী উপ-পুলিশ পরিদর্শক ওয়াজেদ আলী, শেখ মুস্তাক আহম্মেদ শিবসা ব্রিজের উপর অবস্থান নেই। দুপুর ২ টার দিকে বিল্লাল এলে তার গতিরোধ করে তল্লাশি করলে তার নিকট থেকে ৭৫ টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো. ওবাইদুর রহমান জানান, ইয়াবাসহ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তিনি আরও বলেন মাদক সেবন,মাদক ব্যবসায়ী, ইভটিজিং, জুয়া, গাঁজা ব্যবসায়ী, চাঁদাবাজি, কাউকে ছাড় নেই।

এ ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by