খুলনা

পাইকগাছার চাঁদখালীতে টিসিবি পণ্য বিতরণ

  প্রতিনিধি ২৪ মার্চ ২০২৪ , ৭:০০:৪৪ প্রিন্ট সংস্করণ

পাইকগাছার চাঁদখালীতে টিসিবি পণ্য বিতরণ

খুলনার পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর পণ্য বিতরণ করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উক্ত ইউনিয়ন পরিষদে কার্ডধারীদের মাঝে এসব টিসিবি পণ্য বিতরণ করা হয়।

পণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন- অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাদা মো. আবু ইলিয়াস। এসময় উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার ও উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক মো. তোরাব আলী, প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ সরদার, সংরক্ষিত ইউপি সদস্য ফাতিমা তুজ জোহুরা (রুপা) মেম্বার আনিছুর রহমান সানা, নজরুল ইসলাম,মো. হেলাল উদ্দিন, আনিছুর রহমান মালি, ইউপি সচিব জি,এম আব্বাস উদ্দীন,মেসার্স মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী গাজী শহিদ আলম ও ইউপি সদস্য সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ইউনিয়নের মোট ৯ টি ওয়ার্ডে ২৮৮০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়। ৫২৫ টাকার এসব পণ্যের মধ্যে রয়েছে ৫ কেজি চাউল, ২ লিটার ব্রাউন ওয়েল, ২ কেজি মশুরের ডাল ও ১ কেজি সোলা।

বাজারে দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি এই সময়ে অনেক কম টাকায় টিসিবির পণ্য পাওয়ায় অনেকটা খুশি নিম্ন আয়ের মানুষ। চাঁদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাদা মো. আবু ইলিয়াস বলেন, টিসিবির পণ্য পেয়ে নিম্ন আয়ের মানুষ অনেক উপকৃত হচ্ছে। বর্তমান সরকার জন বান্ধব সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব এবং মেহনতি মানুষের জন্য ভর্তুকি দিয়ে অত্যন্ত কম মূল্যে এ পণ্য মানুষের দ্বারে দ্বারে পৌঁছানোর ব্যবস্থা করছেন এবং তিনি গরীব ও মেহনতি মানুষের সাথে সুখে দুঃখে আছেন এবং থাকবেন।

আরও খবর

Sponsered content

Powered by