দেশজুড়ে

পুলিশের আইজিপির পক্ষ হতে বান্দরবানে বন্যার্তদের ত্রান সহায়তা বিতরণ

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২৩ , ৮:১৪:১৪ প্রিন্ট সংস্করণ

পুলিশের আইজিপির পক্ষ হতে বান্দরবানে বন্যার্তদের ত্রান সহায়তা বিতরণ

বান্দরবানে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এবং বান্দরবান জেলা পুলিশ এর সৌজন্যে বন্যায় ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লা আল মামুন এর পক্ষ হতে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার ১৭ আগস্ট বিকেলে ,বান্দরবান পৌরসভার আর্মি পাড়া, বালাঘাটা, এবং উজানিপাড়া এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত মোট ২০০ পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি, নুরে আলম মীনা বিপিএম (বার), পিপিএম ।

বান্দরবান জেলা পুলিশ সুপার, সৈকত শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, মোঃ শাহ আলম,বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), মোঃ শহীদুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ সুবিধাভোগী জনসাধারণ।

এসময় প্রতিটি পরিবারকে চাল ১৫ কেজি, ডাল ১ কেজি, তেল ১ কেজি, চিনি ১ কেজি, চিড়া ১ কেজি, লবন ১ কেজি, আলু ২ কেজি, মোমবাতি ১ প্যাকেট, দিয়াশলাই ২টি করে প্রদান করা হয়। 

এসময় চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি, নুরে আলম মীনা বিপিএম (বার), পিপিএম বলেন পুলিশ বিভাগের এ ধরনের ত্রান সহায়তা প্রদানের ক্ষমতা খুবই সীমিত হওয়ার পরেও বান্দরবানের বন্যা কবলিত জনসাধারণের পাশে পুলিশ প্রশাসনের পক্ষ হতে সর্বোচ্চ সহায়তার উদ্যোগ গ্রহণ করা হয়েছ।এবং এই ত্রান সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

উল্লেখ্য এর আগে সকালে রুমা উপজেলা সদরে বন্যায় ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত ৪০০ টি পরিবারের মাঝে ত্রান সহায়তা কার্যক্রম পরিচালনা করছে বান্দরবান জেলা পুলিশ।

আরও খবর

Sponsered content

Powered by