খেলাধুলা

প্যারিসেই থাকছে এমবাপ্পে, পিএসজির বিবৃতি

  প্রতিনিধি ১৩ আগস্ট ২০২৩ , ৫:৩৫:২৬ প্রিন্ট সংস্করণ

প্যারিসেই থাকছে এমবাপ্পে, পিএসজির বিবৃতি

চলতি মৌসুমে প্যারিসেই থাকছেন কিলিয়ান এমবাপ্পে। পিএসজি সঙ্গে বিষয়টি নিয়ে সমঝোতায় পৌঁছেছেন ফ্রান্স স্ট্রাইকার। তাকে মূল দলে অন্তর্ভুক্ত করে বিবৃতি দিয়েছে পিএসজি।

বিবৃতিতে পিএসজি বলেছে, ‘লরিয়েন্তের বিপক্ষে ম্যাচের আগে এমবাপ্পের সঙ্গে খুবই গঠনমূলক ও ইতিবাচক আলোচনা হয়েছে। আজ সকালে তাকে মূল দলের সঙ্গে অনুশীলনের জন্য অন্তর্ভুক্ত করা হয়েছে।’ 

গত মৌসুম শেষে এমবাপ্পে চিঠি দিয়ে পিএসজিকে জানিয়ে দিয়েছিলেন যে, ২০২৪ সাল পর্যন্ত পিএসজির জার্সিতে খেলে প্যারিস ছাড়বেন তিনি। পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের ঐচ্ছিক শর্তে সই করবেন না।

এরপর পিএসজির মূল দলের সঙ্গে প্রাক মৌসুমের আগে অনুশীলন করছিলেন এমবাপ্পে। পিএসজি তাকে চুক্তি নবায়নের সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় দিয়েছিল। ওই সময়ের মধ্যে চুক্তি নবায়নের সিদ্ধান্ত না নেওয়ায় তাকে প্রাক মৌসুমের দল থেকে বাদ দেওয়া হয়। এরপর থেকে একাকী অনুশীলন করছিলেন ফ্রান্সম্যান।

শনিবার রাতে পিএসজি লিগ মৌসুমের প্রথম ম্যাচ খেলেছে। এমবাপ্পে ওই ম্যাচের দলেই ছিলেন না। ম্যাচটি পিএসজি গোল শূন্য সমতা করেছে। চুক্তি নবায়ন না করলে তাকে পুরো মৌসুম বেঞ্চে বসিয়ে রাখা হবে এমন হুমকিও দিয়েছিল পিএসজি। ওই জায়গা থেকে সরে এসেছে কাতারি অর্থে চলা ক্লাবটি।

সংবাদ মাধ্যমের গুঞ্জন অনুযায়ী, আগামী মৌসুমে ফ্রি এজেন্টে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন এমবাপ্পে। পিএসজি এখন তাকে মূল দলে রেখে মৌসুম জুড়ে চুক্তি নবায়নের চেষ্টা করবে। এমবাপ্পে মূল দলে ঢুকলেও নেইমার জুনিয়র দল থেকে বাদ পড়েছেন। তিনি প্যারিস ছাড়ছেন বলে খবর। বার্সেলোনা নয়তো সৌদির আল হিলালে যেতে পারেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by