বাংলাদেশ

প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি দিয়ে স্ট্যাটাসে যা লিখলেন মার্তিনেজ

  প্রতিনিধি ৪ জুলাই ২০২৩ , ১:৫০:৫০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি বিশ্বকাপ চলাকালে বাংলাদেশের মানুষের ভালোবাসার প্রতিদান দিতে বাংলাদেশে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। গতকাল সোমবার ভোরে বাংলাদেশে পা রাখেন ‘বাজপাখি’ খ্যাত এই তারকা।

মার্তিনেজকে ঢাকায় আতিথেয়তা দিয়েছে ফান্ডেড নেক্সট। সোমবার বিমান থেকে নেমে হোটেলে ঘণ্টা তিনেক বিশ্রাম নেন তিনি। এরপর ফান্ডেড নেক্সটের কার্যালয়ে যান এবং আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে মতবিনিময় করেন।

দুপুর দুইটার দিকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন মার্তিনেজ। সে সময় প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার জার্সি উপহার দেন মার্তিনেজ। এরপর বিকেল ৪টা ৪০ এর দিকে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী কলকাতার উদ্দেশে বাংলাদেশ ত্যাগ করেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর গতকালই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেন মার্তিনেজ। প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি দিয়ে সেই স্ট্যাটাসে লেখেন, ‘নেক্সট ভেঞ্চারস এবং ফান্ডেড নেক্সটের সাথে আমার বাংলাদেশে ভ্রমণ অসাধারণ ছিল। এখানকার লোকেরা তাদের ভালবাসা, যত্ন এবং অতুলনীয় আতিথেয়তায় সত্যিই আমাকে মুগ্ধ করেছে। আমি অধীর আগ্রহে এই সুন্দর দেশে অদূর ভবিষ্যতে আবার ফিরে আসার প্রত্যাশা করছি।’

সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে মার্তিনেজ লেখেন, ‘আমি প্রধানমন্ত্রীর কার্যালয়, পুলিশ, বিমানবন্দর কর্তৃপক্ষ এবং আরও অগণিত ব্যক্তিকে আমার আন্তরিক কৃতজ্ঞতা জানাতে চাই, যাদের নামও হয়তো আমি জানি না কিন্তু তাদের প্রচেষ্টা কম তাৎপর্যপূর্ণ ছিল না। আমার পরবর্তী সফর পর্যন্ত আপনাদের বিদায় জানাচ্ছি। আমার হৃদয়ের একটি অংশ এখানে রেখে যাচ্ছি।’

আরও খবর

Sponsered content

Powered by