খুলনা

প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার সকলের সহযোগিতা চাই : রশীদুজ্জামান এমপি

  প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৪ , ৫:৩২:১৮ প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার সকলের সহযোগিতা চাই : রশীদুজ্জামান এমপি

খুলনা -৬ কয়রা-পাইকগাছা নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য মোঃরশীদুজ্জামান বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা” র ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার সকালের সহযোগিতা করতে চাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবাধ নিরপেক্ষ নির্বাচন মাধ্যমে চতুর্থবার আবাও প্রধানমন্ত্রী হয়েছেন,আমি তাহার দীর্ঘায়ু কামনা করি, তিনি যেন জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ স্মার্ট বাংলাদেশ গড়তে পারেন।

তিনি আরো বলেন আমি চেয়েছিলাম আমার নির্বাচনীয় এলাকায় অবাধ শান্তিপূর্ন বৈধভাবে জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত এমপি হবো, ইনশাল্লাহ জনগণ আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন, দলমত নির্বিশেষে সকলের এমপি, আমি সর্বশেষ দিন পর্যন্ত কয়রা-পাইকগাছা স্মার্ট উপজেলা গড়তে ও উন্নয়ন করতে সকলের সহযোগিতা চাই, পাইকগাছা উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় এসব কথা বলেন এমপি মোঃরশীদুজ্জামান। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ আল- আমিন।মতবিনিময় পূর্বে জনপ্রতিনিধি সরকারী কর্মকর্তাগন মাননীয় জাতীয় সংসদ সদস্য কে উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

পরে সকল ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকেও ফুলের শুভেচ্ছা জানানো হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবনির্বাচিত সংসদ সদস্য মোঃরশীদুজ্জামান। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ডাঃ নিতিশ গোলদার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান,ভাইস চেয়ারম্যান লিপিকা ঢলী, শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, কৃষি কর্মকর্তা জয়দেব,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহ,নির্বাচন অফিসার মোঃসামিউল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কাউসার আলী জোয়ার্দার, রিপন কুমার মন্ডল, কে এম আরিফুজ্জামান তুহিন, আব্দুল মান্নান গাজী, আব্দুস সালাম কেরু, সাহাজাদা আবু ইলিয়াস,কাজল কান্তি মন্ডল শেখ জিয়াদুল ইসলাম জীয়া,প্রমুখ।

Powered by