ঢাকা

প্রেমিককে ডেকে নিয়ে মেরে ফেললেন প্রেমিকা

  প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২৩ , ৪:৪৩:৪২ প্রিন্ট সংস্করণ

প্রেমিককে ডেকে নিয়ে মেরে ফেললেন প্রেমিকা

সাভারের আশুলিয়ায় ঘরে ডেকে নিয়ে প্রেমিককে হত্যার অভিযোগ উঠেছে রোকেয়া বেগম (৪৫) নামে এক নারীর বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার খেজুরটেক এলাকায় এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যা ৬টার দিকে ওই এলাকা থেকে অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে ঢাকায় আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত রোকেয়া বেগম সুনামগঞ্জের মধ্যনগর থানার আন্তরপর গ্রামের এরশাদ মিয়ার মেয়ে। কয়েক বছর আগেই রোকেয়ার স্বামী মারা গেছেন। বর্তমানে তিন সন্তান নিয়ে আশুলিয়ার খেজুরটেক এলাকায় থেকে দিনমজুরের কাজ করেন তিনি।

নিহত প্রেমিকের নাম আনিছ মিয়া (৪৮)। তার গ্রামের বাড়িও সুনামগঞ্জের একই থানায়। আনিছ দীর্ঘদিন ধরে ওই এলাকায় পরিবারসহ বসবাস করে দিনমজুরের কাজ করতেন।

পুলিশ জানায়, আনিছ ও রোকিয়া দীর্ঘদিন ধরে একই এলাকায় বসবাস করে দিনমজুরের কাজ করতেন। তাদের মধ্যে প্রায় চার বছরের প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ তৃতীয় কোনো ব্যক্তির সঙ্গে রোকেয়ার প্রেম নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। মঙ্গলবার দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে আনিছের অন্ডকোষ চেপে ধরেন রোকেয়া। পরে জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়দের সহযোগিতায় আনিছকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে মামলার এজাহারে নিহতের স্ত্রী মমতা বেগম তুলে উল্লেখ করেন, পাওনা টাকা লেনদেনের সূত্র ধরে রোকেয়ার বাসায় গেলে তর্ক-বিতর্কের একপর্যায়ে আনিছকে দরজার সঙ্গে ধাক্কা দিলে তিনি ফ্লোরে পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে মারা যান।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, প্রাথমিকভাবে আসামির সঙ্গে কথা বলে জানতে পেরেছি তাদের মধ্য প্রেমের সম্পর্ক ছিল। অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক আছে সন্দেহ করে রোকেয়ার সঙ্গে ঝগড়া-বিবাদ করতো আনিছ। সেদিন বাগবিতণ্ডার একপর্যায়ে আনিছের অন্ডকোষ চেপে ধরেন রোকেয়া। পরে গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও খবর

Sponsered content

Powered by