দেশজুড়ে

প্রেমিকার বাড়ি গিয়ে বিষপানে যুবকের আত্মহত্যা

  প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৬:৪৪ প্রিন্ট সংস্করণ

প্রেমিকার বাড়ি গিয়ে বিষপানে যুবকের আত্মহত্যা

লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ি গিয়ে বিষপানে আত্মহত্যা করেছে দুলু মিয়া (২০) নামের এক যুবক। শনিবার (৯ ডিসেম্বর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার রাতে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের উত্তর ধুবনী গ্রামের হাজীর মোড় এলাকায় এ ঘটনা ঘটে। দুলু মিয়া টলিচালক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই এলাকার আব্দুল আজিজের ছেলে দুলুর সঙ্গে প্রতিবেশী এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা দুজনেই বিয়ে করতে চাইলে আপত্তি উঠে পরিবারের পক্ষ থেকে। পরে শুক্রবার রাতে ওই তরুণীর বাড়িতে বিয়ের দাবিতে যায় দুলু মিয়া। এসময় বাড়িতে প্রেমিকাকে না পেয়ে আত্মহত্যার চেষ্টায় বিষপান করে অসুস্থ হয়ে পড়েন তিনি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় আবু সাঈদ বলেন, রাতে দুলুমিয়া ওই তরুণীর মেয়ের বাড়িতে বিষপান করার পর তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে সকালে তার মৃত্যু হয়। মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

সিঙ্গিমারি ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু বলেন, ওই যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সকালে মারা গেছেন তার মরদেহ রংপুর থেকে আনার জন্য ব্যবস্থা করা হচ্ছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Powered by