দেশজুড়ে

ফকিরহাটে ৯৪ কেজি গাঁজাসহ দুই কারবারি গ্রেপ্তার

  প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৫১:৩৭ প্রিন্ট সংস্করণ

ফকিরহাটে ৯৪ কেজি গাঁজাসহ দুই কারবারি গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাটে বিপুল পরিমাণ গাঁজা, ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিলসহ ২টি মোটরসাইকেল জব্দ করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। বুধবার রাতে ফকিরহাট উপজেলার লখপুর এলাকার বিথি বেগমের বাড়ির দুই তলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এসময় দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মো. আলী হোসেনের ছেলে মো. ফয়সাল হোসেন (২৩) এবং একই এলাকার লতিফ খলিফার ছেলে মো. সোহেল রানা (২৬)। এসময় লখপুর এলাকার বনিকপাড়া মোসা. বিথি খাতুনের ভাড়াটিয়া আক্তার মিয়া (৩৬) পালিয়ে গেছে।

সে লখপুর বনিকপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে। খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. আহসানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে আমার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ফকিরহাট উপজেলার লখপুর এলাকার বিথি বেগমের বাড়ির দুই তলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান পরিচালনা করি। অভিযানে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

এসময় ওই ঘর থেকে ৯৪ কেজি গাঁজা, ১৫২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় তাদের ব্যবহৃত দু’টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায় উক্ত বাড়ির ভাড়াটিয়া আক্তার মিয়ার পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে তারা এই মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

তিনি আরো জানান, এ ঘটনায় খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘ক’ সার্কেলের উপ-পরিদশর্ক মো. রাকিবুল ইসলাম রাসেল বাদী হয়ে মো. ফয়সাল হোসেন (২৩), সোহেল রানা (২৬) ও আক্তার মিয়ার (৩৫) নামে ফকিরহাট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by