খেলাধুলা

ফিঞ্চের ব্যাটে অস্ট্রেলিয়ার বড় সংগ্রহ

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২২ , ৪:৩১:৫০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের ম্যাচে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও আয়ারল্যান্ড। যেখানে প্রথমে ব্যাট করা অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চের হাফসেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান করেছে।

আজ সোমবার ব্রিসবেনে গ্রুপ ওয়ানের ম্যাচে খেলছে দুদল। বাংলাদেশ সময় দুপুর ২টায় ম্যাচটি শুরু হয়। যেখানে টস জিতে অজিদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন আইরিশ অধিনায়ক অ্যান্ডি বালবির্নি।

ব্যাটিংয়ে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি অস্ট্রেলিয়ার। ব্যরি ম্যাকার্থির বলে ব্যক্তিগত ৩ রানে মাঠ ছাড়েন ওপেনার ডেভিড ওয়ার্নার। তবে দ্বিতীয় উইকেট জুটিতে মিচেল মার্শের সঙ্গে ৫২ রানের পার্টনারশিপ গড়েন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তবে এই দুজনকেও মাঠ ছাড়া করান ম্যাকার্থি।

আউট হওয়ার আগে অবশ্য দারুণ এক হাফসেঞ্চুরি করেন ফিঞ্চ। ৪৪ বলে ৫টি চার ও ৩টি ছক্কায় ৬৩ রান করেন এই ডানহাতি। ২২ বলে ২৮ রান করেন মার্শ। এছাড়া ২৫ বলে ৩টি চার ও একটি ছক্কায় ৩৫ রান করেন মার্কাস স্টয়নিস।

আইরিশ বোলারদের মধ্যে সর্বোচ্চ ৩টি উইকেট পান ম্যাকার্থি। আর ২টি উইকেট দখল করেন জস লিটল।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, ম্যাথিউ ওয়েড (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জস হ্যাজেলউড।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, অ্যান্ডি বালবির্নি (অধিনায়ক), লোরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ফিওন হ্যান্ড, ব্যারি ম্যাকার্থি, জস লিটল।

আরও খবর

Sponsered content

Powered by