রংপুর

ফুলবাড়ীতে নাশকতার মামলায় বিএনপির ২ নেতা আটক

  প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২৩ , ৪:২৪:২৬ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীতে নাশকতার মামলায় বিএনপির ২ নেতা আটক

দিনাজপুরের ফুলবাড়ীতে নাশকতার মামলাায় উপজেলা বিএনপি‘র সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ও উপজেলা যুবদলের আহবায়ক সাজেদুর রহমান সাজুকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। এতেই আতঙ্ক বিরাজ করছে উপজেলা বিএনপি‘র নেতাকর্মীদের মাঝে।

আগামী ২৮ অক্টোবর জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসমাবেশকে কেন্দ্র করে ফুলবাড়ী থানা পুলিশের বিশেষ তৎপরতা বৃদ্ধি পেয়েছে। গত ২৫ সেপ্টেম্বর গভীর রাতে বিএনপি নেতাকর্মীদের বাড়ীতে-বাড়ীতে গিয়ে তাদেরকে আটকের জন্য অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ফুলবাড়ী উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ও ফুলবাড়ী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক সাজেদুর রহমান সাজুকে আটক করে পুলিশ।এতে উপজেলা বিএনপি‘র নেতাকর্মীদের মাঝে গ্রেফতারের আতঙ্কত বিরাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতাকর্মী বলেন, বাড়ীতে এসে গভীর রাতে দরজায় শব্দ করলে পরিবারের সদস্যরা দরজা খুলে দেয়। এরপর বউ বাচ্চাদেরকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদান করা হয় এবং রাজনীতি থেকে বিরত থাকতে বলা হয়।

এ বিষয় ফুলবাড়ী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ চৌধুরী খোকন জানান, আমাদের শান্তি পূর্ণ কর্মসূচি যেন বাস্তবায়ন না হয় সেই লক্ষ্যে তৃণমূল পর্যায়েরর নেতাকর্মীদের গ্রেফতারের এই সাঁড়াশী অভিযান চালাচ্ছে পুলিশ। আমরা এই অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে তাদেরকে মুক্ত করা হবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরামপুর থানায় নাশকতার মামলায় আটক করা হয়েছে বলে যা জানা যায়। পরে তাদেরকে বিরামপুর থানা থেকে আদালতে প্রেরণ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by