রংপুর

ফুলবাড়ীতে ১৫ আগস্ট শোক দিবস পালনে প্রস্তুতি সভা

  প্রতিনিধি ৩ আগস্ট ২০২৩ , ৫:১৩:২২ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীতে ১৫ আগস্ট শোক দিবস পালনে প্রস্তুতি সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৩ আগস্ট) সকাল ১১টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ তমালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ জাফর আরিফ চৌধুরী। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনামুল হক, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী,
উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ ইসার উদ্দিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস, মানিক রতনসহ অনেকে।


সভায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনে আগামী ১৫ আগষ্ট সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল ১১টায় আলোচনা সভা, বাদ যোহর মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও সুবিধাজনক সময় মন্দিরে মন্দিরে প্রার্থনা এবং চিত্রাংকন প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগীতার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by