রংপুর

ফুলবাড়ীতে বীজ বিতরণ কার্যক্রম উদ্বোধন

  প্রতিনিধি ১ জুন ২০২১ , ৬:৫৯:৪২ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ীতে সম্পূর্ণ অর্গানিকভাবে প্রাণের নিজেস্ব তত্ত্বাবধানে প্রাণ এগ্রো বিজনেস লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ চাষিদের মাঝে ব্রি-ধান ৩৪ ও স্বর্ণা-৫ ধান উৎপাদনের জন্য বীজ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

উপজেলার রাঙ্গামাটি এলাকায় মঙ্গলবার ফুলবাড়ী প্রাণ এগ্রো বিজনেস লিমিটেডের কনফারেন্স রুমে এই কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়। ডেপুটি ম্যানেজার কোয়ালিটি কন্ট্রোল আব্দুর রহমানের সঞ্চালনায় ডেপুটি জেনারেল ম্যানেজার মো. জাকারিয়া হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং কর্মসূচির উদ্বোধন করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র ম্যানেজার পার্সেল কামরুজ্জামান কামরু, প্রোডাকশন ম্যানেজার জিয়াউল, ইউনিয়ন আ.লীগের সভাপতি শাহাদত হোসেন, আলাদিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাফফর হোসেন সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি হারুন উর রশীদ, সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, সদস্য মোকাররম হোসেন প্রমুখ।

 

Powered by