দেশজুড়ে

ফৌজদারহাটে নিখোঁজের ১২ ঘণ্টা পর লাশ উদ্ধার

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২০ , ১২:৪৩:৩৮ প্রিন্ট সংস্করণ

সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

সীতাকুন্ডের ফৌজদারহাটে নিখোঁজের ১২ ঘন্টা পর ফরিদদুল আলম(৫৬) নামে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮ টার সময় এঘটনা ঘটে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। জানা যায়, ফৌজদারহাটস্থ উত্তর সলিমপুরের গনি মেম্বার বাড়ির মৃত ফজলুল হকের পুত্র ফরিদুল আলম সওদাগর গতকাল সন্ধ্যা ৬ টার সময় নিজের ব্যবসা প্রতিষ্ঠান (মুদি দোকান) থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি।

পরিবারের লোকজন সবদিক খোঁজাখুজির পরও তার সন্ধান না পেয়ে বিষয়টি সীতাকুন্ড থানাকে অবহিত করে। গতকাল সকাল ৬ টার দিকে তার বাড়ী থেকে আধা কিলোমিটার দূরে ও ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনে একটি খালি জায়গা থেকে তার মৃতদেহ পাওয়া যায়।

এ বিষয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই নুরনবী বলেন, গতরাতে ফরিদুল আলম পরিবার জানিয়েছিল, তাকে পাওয়া যাচ্ছে না। আজ সকালে জানতে পারি ফৌজদারহাট কাঁচা বাজারের পেছন থেকে একটি জমি থেকে তার মৃতদেহ পাওয়া যায়। আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করি। মৃতদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আরও খবর

Sponsered content

Powered by