ময়মনসিংহ

বকশীগঞ্জে জগ প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ

  প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৪১:৪০ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে জগ প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগর জগ মার্কা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে বর্তমান মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগর জগ প্রতীকে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ ও উন্নয়নমূলক কাজের লিফলেট বিতরণ ও সকলের নিকট সমর্থন ও দোয়া প্রার্থনা করেন।

আগামী ৯ মার্চ বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে তাঁকে পুনরায় মেয়র হিসেবে নিবার্চিত করতে ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।এ বিষয়ে বর্তমান মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগর বলেন,গত ৫ বছরে আমি নিরলসভাবে কাজ করেছি। তবুও বন্যা ও করোনা মহামারির কারণে কাঙ্ক্ষিত উন্নয়ন করতে পারিনি। পৌরসভার সকল গুরুত্বপূর্ণ রাস্তা পাকা করা হয়েছে,পৌরসভার আনাচেকানাচে যে সকল কাচা সড়ক এখনো আছে সেগুলোকেও অতি শীঘ্রই পাকা করা হবে।

সড়ক বাতি (সোলার) ইতোমধ্যে অনেক রাস্তায় স্থাপন করা হয়েছে,বকশীগঞ্জ পৌরসভাকে “খ” শ্রেণীতে উন্নীত করার ৯৯% কাজ সম্পন্ন হয়ে আছে। জলাবদ্ধতা নিরসনে পৌর শহরের ড্রেনের কাজ প্রায় শেষের পথে। চুরি ডাকাতি ও বিভিন্ন অপকর্ম রোধে বকশীগঞ্জ পৌর এলাকার গুরুত্বপূর্ণ মোড়গুলোতে সিসি ক্যামেরা স্থাপনের মাধ্যমে নজরদারির ব্যবস্থা করা হয়েছে, ইতোমধ্যে যার সুফল পেয়েছেন পৌরবাসী।

আপনাদের দোয়া ভালবাসা ও সমর্থনে আমি আবার মেয়র নির্বাচিত হলে, শিশু কিশোরদের চিত্ত-বিনোদনের জন্য পৌরপার্ক, মিনি স্টেডিয়াম, পৌর সুপার মার্কেট, ফুটপাতের ব্যবসায়ীদের জন্য আলাদাভাবে হকার্স মার্কেট, স্বতন্ত্র আধুনিক পৌরভবন, অত্যাধুনিক পৌর কমিউনিটি সেন্টার, নিত্যপণ্য ও বিভিন্ন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে পৌরসভার নিজ উদ্যোগে বাজার মনিটরিং,বাল্যবিবাহ প্রতিরোধ, মাদকমুক্ত পৌর শহর, শতভাগ নাগরিক সেবা নিশ্চিত করণ, টিসিবি কার্ড, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভকালীন মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, সকল নাগরিকের স্বাস্থ্যসেবা নিশ্চিত করে দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ বাসীর নয়নের মণি জনবান্ধব সংসদ সদস্য সর্বজন শ্রদ্ধেয় নূর মোহম্মদ এমপি সাহেবের দিক নির্দেশনায় একটি সুখী সমৃদ্ধি আধুনিক সুন্দর মডেল প্রথম শ্রেণীর বকশীগঞ্জ পৌরসভা গড়ে তুলব ইনশাল্লাহ।

বিজয় অর্জন করাতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।এসময় দলীয় নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার শ্রমজীবী মানুষ গণসংযোগে অংশ গ্রহণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by