ময়মনসিংহ

বকশীগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ৯:১৪:৪৪ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ  বালক (অনূর্ধ্ব -১৭)২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

এ ফাইনাল খেলায় মেরুরচর ইউনিয়ন ফুটবল একাদশ ও বগারচর ইউনিয়ন ফুটবল একাদশ অংশগ্রহণ করেন। বগারচর ইউনিয়ন ফুটবল একাদশকে ৩-০ গোলে হারিয়ে মেরুরচর ইউনিয়ন ফুটবল একাদশ বিজয় লাভ করে।

সোমবার (১২ জুন) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে এনএম উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুৎফুন নাহার, সহকারী কমিশনার ভূমি আতাউর রাব্বী,থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা,মেরুরচর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহিদুল ইসলাম মন্জুসহ উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) লুৎফুন নাহার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলার মাধ্যমে বাংলাদেশ ফুটবল টিমকে শক্তিশালী করার লক্ষ্যে ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায় থেকে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাচ্ছে ভালো খেলোয়াড়রা। বাংলাদেশ ক্রিকেট টিম যেমন শক্তিশালী হয়েছে। তেমনি এই ফুটবল খেলার মাধ্যমে ভালো খেলোয়াড় বাছাই পূর্বক বাংলাদেশের  ফুটবল টিমও শক্তিশালী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আরও খবর

Sponsered content

Powered by