ময়মনসিংহ

বকশীগঞ্জে সন্ত্রাসীদের নৃশংস হামলায় আহত ৩

  প্রতিনিধি ২০ এপ্রিল ২০২৪ , ৬:০৮:৩১ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে সন্ত্রাসীদের নৃশংস হামলায় আহত ৩

জামালপুরের বকশীগঞ্জে রাতের আঁধারে বর্বরোচিত সন্ত্রাসী হামলায় একই এলাকার তিন জন মারাত্মক আহত হয়েছেন। আহতরা হলেন টিকরকান্দী গ্রামের ওয়ারেছ আলী চীনার ছেলে শাহীন মিয়া (৩০),জাহাঙ্গীর আলমের ছেলে সুমন মিয়া (২৬) লাল মিয়ার ছেলে শাওন (২২)। এদের মধ্যে শাহীন মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে জানা গেছে।

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে বিগত পৌর নির্বাচনে বিপক্ষ প্রার্থীর পক্ষে কাজ করা কে কেন্দ্র করে পূর্ব বিরোধের জেরে পৌর এলাকার চামড়া গুদাম তালগাছ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত শাহীন মিয়া ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিগত পৌরসভা নির্বাচনে সাবেক মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগরের পক্ষে নির্বাচন করা কে কেন্দ্র করে বর্তমান মেয়র ফখরুজামান মতিনের ছোট ভাই মনিরের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

শুক্রবার টিকরকান্দী এলাকায় একটি মারামারির ঘটনায় গ্রাম্য শালিসে বসেন মেয়র ফখরুজামান মতিন। শালিসে সাবেক মেয়র নজরুল ইসলাম সওদাগরের পক্ষের লোকজনকে মারধর ও জিবন নাশের হুমকি দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় পূর্ব পরিকল্পিত সন্ত্রাসী হামলার শিকার হন। শুক্রবার রাত আনুমানিক ৯ টার দিকে শাহীন মিয়া, সুমন মিয়া ও শাওন জীবনের নিরাপত্তার জন্য থানায় জিডি করতে যাওয়ার পথে পৌর এলাকার চামড়া গুদাম তালগাছ এলাকায় পৌঁছলে সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা মেয়রের ভাই মনির,শরাফত,মেয়রের ভাতিজা সুজন,হাকিম, সোলাইমান গং এর নেতৃত্বাধীন ৩০/৪০ জনের একদল লোক দেশীয় নানা অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা তিনজনকে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।

পরে এলাকাবাসী ও স্বজনরা মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে শাহীন মিয়ার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনা জানতে মেয়র ফখরুজামান মতিনের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খাঁন বলেন, দুই পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত কাজ চলমান রয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by