দেশজুড়ে

বগুড়ায় মুখোশ পরে ট্রাকে আগুন

  প্রতিনিধি ১ নভেম্বর ২০২৩ , ৩:৪৮:৩১ প্রিন্ট সংস্করণ

বগুড়ায় মুখোশ পরে ট্রাকে আগুন
পুলিশের আগুন নেভানোর চেষ্টা। ছবি: ভোরের দর্পণ

বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিন বগুড়া সদরে মালবাহী একটি ট্রাকে মুখোশ পরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কের বাঘোপাড়া এলাকায় ট্রাকে আগুন দিয়ে তারা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রাকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ট্রাকচালকের সহকারী শাওন ইসলাম বলেন, ‘বুধবার চট্টগ্রাম থেকে নির্মাণসামগ্রী নিয়ে বগুড়ার মহাস্থানে এসেছিলাম। আজ সেখান থেকে মালামাল আনলোড করার জন্য বগুড়া সদরের পল্লীমঙ্গল যাচ্ছিলাম। পথে বাঘোপাড়াতে কিছু যুবক গোকুল থেকে অটোরিকশায় এসে ট্রাক থামাতে বলেন। তারা ৭ জন ছিলেন। আর সবার মুখে মুখোশ পরা ছিল। কিছু বুঝে উঠার আগেই ট্রাক ভাঙচুর শুরু করে এবং পেট্রোল ছিটাতে থাকে। জীবন বাঁচাতে ট্রাক থেকে নেমে পালিয়ে যাই। এরপরে তারা ট্রাকে আগুন দিয়ে আবারও অটোরিকশাতে চড়ে গোকুল দিকে চলে যায়।’ 

ঘটনার প্রত্যক্ষদর্শী মুরাদ হাসান নামে এক প্রকৌশলী বলেন, ৭ যুবক গোকুল দিক থেকে এসে ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায়। তাদের সবার মুখে মুখোশ ছিল।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, ট্রাকটিতে নির্মাণসামগ্রীর প্রায় ১৫ লাখ টাকার মালামাল ছিল। সেগুলো ক্ষতিগ্রস্ত হয়নি। সার্বক্ষণিক টহল রয়েছে। এরপরও দুর্বৃত্তরা চোরাগুপ্ত হামলা চালাচ্ছে। তাদের কঠোরভাবে দমন করা হবে। 

এর আগে একই এলাকায় দুপুরে এ জে আর কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ভ্যানে থাকা গ্রাহকদের মোবাইল, ল্যাপটপসহ গুরুত্বপূর্ণ ডকুমেন্ট পুড়ে যায়। 

আরও খবর

Sponsered content

Powered by