দেশজুড়ে

বৃদ্ধাকে মা ডেকে তার ঘরে খেলেন স্বতন্ত্র প্রার্থী রাজ্জাক খান

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২৩ , ২:৫০:৩৬ প্রিন্ট সংস্করণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে ভোটের মাঠে দেখা মিলছে ব্যতিক্রম চিত্র। ভোটারে বাড়িতে দুপুর ও রাতের খাবার খায়েছেন বিনয়ী ও নম্র ভদ্র মেধাবী বিশিষ্ট সমাজ সেবক রাজনৈতিবিদ ও সফল ব্যাবসায়ী আলহাজ্ব এম এ রাজ্জাক খান। ফ্রিজ প্রতীক নিয়ে ভোটের প্রচারণায় মাঠে রয়েছেন তিনি।

প্রচারণায় গিয়ে ভোটারদের বাড়িতেই দু’বেলা খাবার খাচ্ছেন তিনি। গরিব প্রার্থী হিসেবে রীতিমতো নাম তার রয়েছে ভোটারদের মুখে মুখে। স্থানীয় সূত্রে জানা যায়, আলহাজ্ব এম এ রাজ্জাক খান প্রচারণায় যাচ্ছেন সেখানেই বলছেন, আমি উন্নত ও স্মার্ট চুয়াডাঙ্গা আলমডাঙ্গা গড়তে চাই, সেই অঙ্গীকার নিয়েই আমি চুয়াডাঙ্গা-১ আসনের জণগনের সাথে করনার সময় থেকেই ছিলাম, চুয়াডাঙ্গাকে একটি উন্নয়নশীল জেলা গঠনে আমি কাজ করছি। আমি চুয়াডাঙ্গা জেলাবাসীর সাথে ছিলাম আছি থাকবো আমি আপনাদের ভালোবাসায় এগিয়ে যেতে চাই।

গত বুধবার দুপুরের দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের ফুলবাড়ী গ্রামে গিয়ে দেখা যায়, ভোটের মাঠের প্রার্থী আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজের ব্যতিক্রমী চিত্র। ফুলবাড়ী গ্রামের জুলিয়া খাতুনের বাড়িতে ফ্রিজ প্রতীকে ভোট চাইতে যান আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ। এ সময় বিধবা মধ্য বয়সী সামনে পেয়ে ‘মা’ বলে ডাকেন তিনি। মা ডাক শুনেই ওই মহিলা আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ কে বলেন, ‘বেটা তুই গরিব দুঃখী মানুষের পাশে থাকোস। অনেক কষ্টে এতদূর আচ্চু। হামাক মা ডাকিচু, তোর কাচে হামার আর কিচু চাওয়ার নাই। হামি ভাত আন্দিচি বাপ। হামার হাতে দুই মুট ভাত খায়্যা যা। ভোটে তো মেলা কষ্ট করা লাগে, খাওয়া-দাওয়া ঠিক করে তারপর প্রচার কর। চিন্তে করিস ন্যা, আল্লাহ আচে বেটা।’ এই বৃদ্ধার কথা মতো দুপুরের খাবার খেতে তার ঘরে বসে যান আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ। সাথে থাকা চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু তার সঙ্গে খাবার খেতে বসেন। আলোচিত স্বতন্ত্র আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ একজন সাধারণ বৃদ্ধার বাড়িতে ভাত খাচ্ছেন, এ খবর মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে ওই বাড়ির উঠানে শত শত নারী-পুরুষ ভিড় করেন।

এ ঘটনায় রিতিমতো স্যোস্যাল মিডিয়ায় ভাইরাল চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ। বিভিন্ন ফেইসবুক পেজ ও গ্রুপে অনেকে তাকে গরিবের নেতা বলে আখ্যা দিচ্ছেন।

আরও খবর

Sponsered content

Powered by