দেশজুড়ে

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিকের মৃত্যু

  প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৩ , ৪:০৩:৪৭ প্রিন্ট সংস্করণ

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিকের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত বগুড়া প্রেস ক্লাবের সদস্য ও বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার নিজস্ব প্রতিবেদক ইকবাল মোর্শেদ রিপনের (৫৭) মৃত্যু হয়েছে।  

ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

এর আগে ২৬ সেপ্টেম্বর বগুড়ার ধনুট উপজেলায় পেশাগত দায়িত্ব পালন করে শহরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে নেওয়া হয়। রোববার (০৮ অক্টোবর) ঢাকায় তার অস্ত্রোপচার হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

তার পরিবার থেকে জানানো হয়, ঢাকা থেকে মরদেহ প্রথমে বগুড়া প্রেস ক্লাবে নেওয়া হবে। সেখানে প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে দক্ষিণ বগুড়া গোরস্থানে (ভাই পাগলা মাজার) দ্বিতীয় জানাজা শেষে মরদেহ দাফন করা হবে।

তার মৃত্যুতে বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টুসহ ক্লাবের নির্বাহী পরিষদ গভীর শোক প্রকাশ করেছেন।

ইকবাল মোর্শেদ রিপনের মৃত্যুতে বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফও শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও খবর

Sponsered content

Powered by