ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে ডিএমপির নবনিযুক্ত পুলিশ কমিশনারের শ্রদ্ধা

  প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২২ , ৭:৪৯:৩৯ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) -এর নবনিযুক্ত কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম।

রোববার (৩০ অক্টোবর) টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার বৃন্দ, যুগ্ম কমিশনার, ডেপুটি কমিশনার, পুলিশ সুপারগণ, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসারগণ, সম্মানিত জনপ্রতিনিধিবৃন্দ এবং জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে সহ মহান মুক্তিযুদ্ধে নিহত ৩০ লাখ শহীদের রুহের মাহফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এরপর ডিএমপি পুলিশ কমিশনার বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে সম্মানিত কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ জনাব খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম মহোদয় টুঙ্গিপাড়াস্থ বিজয় রেস্ট হাউজে পৌঁছালে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম মহোদয়। এসময় জেলার অন্যান্য ইউনিট এবং সংগঠন এর পক্ষ থেকেও ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএমকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by