ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে সওজ গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলামের শ্রদ্ধা

  প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:০৭:১৯ প্রিন্ট সংস্করণ

বঙ্গবন্ধুর সমাধিতে গতকাল দুপুরে শ্রদ্ধা জানিয়েছেন সওজ গোপালগঞ্জ জোনের নবনিযুক্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম।

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ (সওজ) গোপালগঞ্জ জোনের নবনিযুক্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফরসঙ্গী হিসেবে তার সহধর্মিণী ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এসময় গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ, গোপালগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, শিশির কুমার বড়াল, উপ-সহকারী প্রকৌশলী সাজ্জাদুল ইসলাম, আনোয়ার আহমেদ, রাসেল সিকদার, বিল্লাল বিশ্বাস, হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এরপর অতিরিক্ত প্রধান প্রকৌশলী গোপালগঞ্জ সড়ক বিভাগে পৌঁছালে সেখানে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও প্রকৌশলী বৃন্দ।

 

আরও খবর

Sponsered content

Powered by