দেশজুড়ে

বাঁশখালীতে ছেলের হাতে বাবা খুন

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৩৭:১৯ প্রিন্ট সংস্করণ

বাঁশখালীতে নিজগৃহে ডেকোরেশন ব্যবসায়ী খুন

চট্টগ্রামের বাঁশখালীতে মোঃ বাদশা সাওদাগর (৫৬) নামে এক ব্যবসায়ীর ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ছেলেকে বকাঝকা ও কাজের চাপ দেওয়ার কারণে ক্ষুদ্ধ হয়ে গভীর রাতে ঘুমের বিছানায় এনামুল হক নামে তার ছোট ছেলে বাবাকে খুন করেন।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, এ ঘটনায় জড়িত এনামুল হক স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দেয়। খুনের কাজে ব্যবহার করা ‘দা’ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে। অনলাইন থেকে এনামুল একটি মোবাইল ক্রয় করে। মোবাইলটি নিয়ে সে একজন মেয়ের সাথে কথা বলতো। মেয়েটিকে বিয়ে করার ইচ্ছের কথা সে তার বাবাকে জানায়। বিষয়টি জানার পর এনামুলকে বকাঝকা করেন তার বাবা বাদশা। ওই মেয়েকে বিয়ে করিয়ে না দেওয়ার ক্ষোভ থেকে বাবাকে খুন করার সিন্ধান্ত নেয় এনামুল হক (২০)।’

তিনি আরও বলেন, ‘ব্যবসায়ী বাদশা খুনের খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার সময় এই হত্যার ঘটনা ঘটিয়েছে ছেলে এনামুল। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাদশার পরিবারের সবাইকে থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার ছোট ছেলে এনাম তার বাবাকে দা দিয়ে কুপিয়ে হত্যার কথা বিজ্ঞ আদালতে স্বীকার করেন।

জিজ্ঞাসাবাদে এনাম জানায়, ঘুমন্ত বাবাকে তিনকোপ দিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরে দা থেকে রক্ত মুছে রান্না ঘরে রেখে আসে। এরপর তাঁর রুমে ঘুমাতে চলে যায়।

এ ঘটনায় নিহত মো. বাদশা সওদাগর পুঁইছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব পুঁইছড়ি মাইজপাড়ার মৃত মতিউর রহমানের ছেলে। তিনি স্থানীয় শাহাদাত মার্কেটের বাদশা ডেকোরেশন নামের একটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।

আরও খবর

Sponsered content

Powered by