চট্টগ্রাম

বাঁশখালী কলেজে শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ৬:০০:৩৮ প্রিন্ট সংস্করণ

বাঁশখালী কলেজে শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

চট্টগ্রামের বাঁশখালী ডিগ্রী কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নতুন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ অক্টোবর) সকালে কলেজ মিলনায়তনে কলেজের অধ্যক্ষ মোঃ ফারুকের সভাপিত্বে অনুষ্ঠিত উক্ত আয়োজনে প্রধান অতিথি ছিলেন কলেজ গভর্ণিং বডির সভাপতি ড. জমির উদ্দীন সিকদার, বিশেষ অতিথি ছিলেন কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদাত আলম, কলেজের অধ্যাপক আবদুল গফুর, কবি কমরুদ্দিন আহমদ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে ড. জমির উদ্দীন সিকদার বলেন, আমি একজন কৃষকের সন্তান। এই পরিচয় দিতে আমি কখনও কার্পণ্যবোধ করিনা। আর্থিক অসচ্ছলতা জয় করে আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছি। ভারত, লন্ডন থেকে পিএইচডি ডিগ্রী অর্জন করেছি। শুধু বাঁশখালী, চট্টগ্রাম নয় সারাদেশের অনেক মানুষ এখন আমাকে চিনে। তোমাদেরকেও সব সীমাবদ্ধতা অতিক্রম করে মনোবল শক্ত করে এগিয়ে যেতে হবে। তোমাদেরকেই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিতে হবে।

অনুষ্ঠানে পুরো কলেজ ক্যাম্পাস সিসিটিভির আওতায় আনা হবে এবং ক্লাসে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে ফিঙ্গার প্রিন্ট পদ্ধতি চালু করা হবে বলেও ঘোষণা দেন তিনি। এসময় তিনি আর্থিক সমস্যার কারণে কারও লেখাপড়া বাধাগ্রস্থ হলে তার সাথে যোগাযোগ করারও আহবান জানান।

আরও খবর

Sponsered content

Powered by