খেলাধুলা

বাংলাদেশের বিপক্ষে অনিশ্চিত কার্তিক

  প্রতিনিধি ১ নভেম্বর ২০২২ , ৭:৩১:১৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

পিঠের ইঞ্জুরিতে পড়ায় বাংলাদেশের বিপক্ষে সুপার টুয়েলভে পরের ম্যাচে ভারতীয় উইকেটরক্ষক দিনেশ কার্তিকের খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগের ম্যাচে পিঠের ইঞ্জুরিতে পড়েন কার্তিক। প্রোটিয়া ইনিংসের ১৫তম ওভার শেষে পিঠে ব্যাথা নিয়ে ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন কার্তিক। বাকি সময়টা উইকেটের পেছনে দায়িত্ব পালন করেন ঋষভ পান্ত।

ম্যাচ শেষে কার্তিকের ইঞ্জুরির বিষয়টি নিশ্চিত করেন ভারতীয় পেসার ভুবেনশ্বর কুমার বলেন, ‘আমি জানি, তার (দিনেশ কার্তিক) পিঠে কিছু সমস্যা আছে। ফিজিও এই ব্যাপারে রিপোর্ট দিবেন এবং তারপর আমরা আরও বেশি নিশ্চিত হবো।’

বুধবার (২ নভেম্বর) অ্যাডিলেডে সুপার টুয়েলভে নিজেদের চতুর্থ ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। ঐ ম্যাচের জন্য ফিট হতে না পারলে, কার্তিকের জায়গায় প্রথমবারের মত এবারের বিশ্বকাপে মাঠে নামার সুযোগ পাবেন পান্ত।

বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ থেকেই প্রতিটি ম্যাচে খেলছেন ৩৭ বছর বয়সী কার্তিক। ব্যাট হাতে এখন পর্যন্ত খুব একটা সুবিধা করতে পারেননি তিনি। তিন ম্যাচ খেলে দুই ইনিংসে ৭ রান করেছেন এই ডানহাতি উইকেটরক্ষক ব্যাটার।

৩টি করে ম্যাচ খেলে এখন পর্যন্ত ২ জয় ও ১ হারে সমান ৪ করে পয়েন্ট ভারত ও বাংলাদেশের। রান রেটে টাইগারদের চেয়ে বেশ এগিয়ে ভারত। তবে সেমিফাইনালে যাওয়ার সুযোগ আছে দুই দলের সামনেই

আরও খবর

Sponsered content

Powered by