চট্টগ্রাম

বাংলাদেশ বেতারের বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৬:৩৯:৩৭ প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ বেতারের বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ বেতার চট্টগ্রামের আয়োজনে এবং ইউনিসেফের সহযোগিতায় চট্টগ্রামের স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হলো Meena Communication Initiative (MCI) Strategy Development শীর্ষক বিভাগীয় পর্যায়ে কর্মশালা।

দুই দিন ব্যাপী এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের মহাপরিচালক নাসরুল্লাহ মোঃ ইরফান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিসেফ চট্টগ্রামের চীফ, মাধুরী ব্যানার্জী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক প্রফেসর মো. শহীদুল্লাহ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বাংলাদেশ বেতার চট্টগ্রামের পরিচালক মো. মাহফুজুল হক। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার চট্টগ্রাম কেন্দ্রের সিনিয়র প্রকৌশলী সুব্রত কুমার দাশ এবং আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক মোল্লা মো: আবদুল হালিম ও বেতারের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন বাংলাদেশ বেতারের অতিরিক্ত পরিচালক (অর্থ ও প্রশাসন) আল আমিন খান। এতে বক্তারা বলেন, মীনা যোগাযোগের একটি মাধ্যম। বিশেষ করে নারী, শিশু ও কিশোর-কিশোরীর জীবনমান উন্নয়নে মীনা অগ্রণী ভূমিকা পালন করছে। তিনি যোগাযোগ নির্ভুল, স্পষ্ট, সহজ ও বোধগম্য করার আহ্বান জানান।

কর্মশালা শেষে মহাপরিচালক বাংলাদেশ বেতার চট্টগ্রাম কেন্দ্রের চার নম্বর স্টুডিওতে আয়োজিত কর্মকর্তা ও কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন এবং দিকনির্দেশনা প্রদান করেন।

আরও খবর

Sponsered content

Powered by