দেশজুড়ে

বাগেরহাটে ১৫ কেজি গাঁজাসহ আটক ৪

  প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০২৩ , ৩:৪৯:২৪ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে ১৪ কেজি গাঁজা আটক ২

বাগেরহাটে পৃথক অভিযানে ১৫ কেজি গাঁজাসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (১১ ডিসেম্বর) রাতে জেলার কাটাখালি ও কাঠালতলা নামক স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। অভিযান চলাকালীন সময়ে একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে বলেও জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশের ওসি।

গোয়েন্দা পুলিশ আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৮-২৫ ঘটিকার সময় বাগেরহাটের কাটাখালি বাস স্ট্যান্ডে ঢাকা থেকে খুলনাগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে জেলার মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা এলাকার রুস্তম শেখের ছেলে ইমন হোসেন রাজু (২০) এবং ধানসাগর এলাকার কাওসার হাওলাদারের স্ত্রী ফাতেমা বেগম (৫০) কে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা কালো রঙের দুইটি ব্যাগ থেকে ৭ কেজি করে মোট ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে একই রাত ৮ ঘটিকার সময় খুলনা বাগেরহাট মহাসড়কের কাঠালতলা নামক স্থানে একটি পিকআপ ভ্যানে অভিযান চালিয়ে বাগেরহাটের কচুয়া উপজেলার হাজেরা পাড়া এলাকার আজাহার আলীর ছেলে রফিকুল ইসলাম (২৮) এবং পিরোজপুর জেলা সদরের চালিতাখালী এলাকার ফিরোজ শিকদারের ছেলে রিয়াজুল ইসলাম (২২) কে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছে তল্লাশি চালিয়ে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ওসি সুরেশ চন্দ্র হালদার সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পৃথক দুইটি অভিযানে একজন মহিলা সহ চারজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছে থাকা মোট ১৫ কেজি মাদকদ্রব্য (গাঁজা) উদ্ধার করা হয়। আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by