দেশজুড়ে

বাগেরহাট ৪ আসনের নৌকার মাঝি গোহাগ এর পথসভা

  প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২৩ , ৮:৫২:৫৯ প্রিন্ট সংস্করণ

বাগেরহাট ৪ আসনের নৌকার মাঝি গোহাগ এর পথসভা

বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে এবং নৌকা মার্কার পথসভা করেছে মোরেলগঞ্জ আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠনের নেতৃ বৃন্দ।

৯ নং বলইবুনিয়া ইউনিয়নের  মাধ্যমিক বিদ্যালয় মাঠে বেলা ১২ টায় এক পথসভার আয়োজন করেন। সময়ের সাথে সাথে পথসভা আস্তে আস্তে জনসমুদ্রের রূপ নেয়।

দীর্ঘদিন প্রতীক্ষার পর সাবেক এ ছাত্রনেতা এইচ এম বদিউজ্জামান সোহাগকে প্রার্থী হিসেবে কাছে পেয়ে মানুষের ডাল আর সামলাতে পারে না। জেলা ও উপজেলা  বিভিন্ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও তার অঙ্গসংগঠনের নেতারা এ জনসভায় বক্তব্য দেন। বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প নেই।পরে সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ডের ছবি ও প্যানা-ফেস্টুন সম্বলিত বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন।

 অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ইউনিয়ন চেয়ারম্যান মো:  শাজাহান আলী হাওলাদার। তাহলে আওয়ামীলীগ সভাপতি মাস্টার খ ম লুৎফর রহমান। উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোহাম্মদ শাহ ই আলম বাচ্চু। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক প্রমুখ।

অপরদিকে হোগলাবুনিয়া ইউনিয়নের লক্ষণের হাট নামক স্থানে বিকাল তিনটায় সথ সবার আয়োজন করেন। সেখানেও সময়ের সাথে সাথে পথসভা জনসভায় রূপান্তরিত হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by