চট্টগ্রাম

বান্দরবানে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন।

  প্রতিনিধি ২০ নভেম্বর ২০২২ , ৬:০৯:৫৬ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি:

প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার সপ্ন বাস্তবায়ন ২০৪১ সালের পথে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ এর সার্বিক দিকনির্দেশনায় প্রযুক্তি বান্ধব নানা উদ্বাবন ও সেবা তৈরির মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পার্বত্য বান্দরবানে শুরু হয়েছে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা।
এ উপলক্ষে রবিবার (২০ নভেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ হতে বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। এসময় সরকারী ও বেসরকারী কর্মকর্তা সহ বিভিন্ন স্কুল,কলেজের শিক্ষার্থীরাও র‍্যালীতে অংশগ্রহণ করেন।

মেলা প্রঙ্গনে আকাশে বেলুন ও পায়রা উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। পরে ডিজিটাল উদ্ভাবনী মেলায় অংশগ্রহণ কারী স্টল সমূহ পরিদর্শন করেন জেলা প্রশাসক।উল্লেখ্য এবারের মেলায় ৭০ টি স্টল অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন,অতিরিক্ত জেলা প্রশাসক ডা, শেখ মোহাম্মদ ছাদেক, পরিবার ও পরিকল্পনা উপ-পরিচালক ডা, অংচালু সহ বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তা,জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা,এবং বিভিন্ন সামজিক সংগঠন ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by