চট্টগ্রাম

বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

  প্রতিনিধি ২১ জুন ২০২২ , ৪:৩৬:৫৬ প্রিন্ট সংস্করণ

পুরস্কার তুলে দিচ্ছেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী।

মোঃ শহীদুল ইসলাম, বান্দরবান জেলা প্রতিনিধি:

“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল” এই স্লোগানে বান্দরবানে অনুষ্ঠিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২০শে জুন (সোমবার) বিকেলে বান্দরবান পৌরসভার আয়োজনে জেলা শহরের ঐতিহ্যবাহী রাজার মাঠে বালক এবং বালিকা দুইটি গ্রুপে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

স্কুল পর্যায়ের এই ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বালক গ্রুপে মুখোমুখি হয়েছে বালাঘাটা প্রাথমিক বিদ্যালয় এবং ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়।
এছাড়া টুর্নামেন্টের বালিকা গ্রুপে ফাইনালে মুখোমুখি হয়েছে কালাঘাটা প্রাথমিক বিদ্যালয় এবং হাফেজঘোনা প্রাথমিক বিদ্যালয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়াছমিন পারভীন তিবরীজি, জেলাপ্রশাসক, বান্দরবান পার্বত্য জেলা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ ইসলাম বেবী,মেয়র বান্দরবান পৌরসভা।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ, পৌরসভার সচিব তৌহিদুল ইসলাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মং মং সিং সহ স্কুলের শিক্ষক, কমিটির প্রতিনিধি, সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রচুর দর্শক সমাগম আর স্কুলের শিক্ষার্থিদের অংশগ্রহনে মনমুগ্ধকর টুর্নামেন্টের খেলায় বালকদের গ্রুপে ফাইনালে টাইব্রেকারে বালাঘাটা প্রাথমিক বিদ্যালয় দল ৩-১ গোলে ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। বালিকাদের গ্রুপে ফাইনালে কালাঘাটা প্রাথমিক বিদ্যালয় দল ২-০ গোলে হাফেজঘোনা প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। খেলা শেষে প্রধান অতিথি ও আগত অতিথি বৃন্দ খেলায় চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি তুলে দেন খেলোয়াড়দের হাতে।

আরও খবর

Sponsered content

Powered by